October 25, 2024, 4:22 pm

সংবাদ শিরোনাম :
টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি ৭ম আন্তর্জাতিক Flight Safety Seminar 2024 এর সমাপনী অনুষ্ঠান বিগত ১ বছরে দুবার ঝড়ে কপাল পোড়েছে কয়রা বাসির দুর্নীতিতে অভিযুক্ত তবুও নির্বাহী প্রকৌশলী শারমিনকে গাজীপুরে পদায়ন সাবেক কমিশনার হারুনের দাপটে বসত ভিটে ছড়া এক দম্পতি   খুলনা কয়রায় হামলা করে আসামি ছিনতাই, ৫ পুলিশ সদস্য আহত খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী

ওয়াসার চাকরিচ্যুত কর্মকর্তার সংবাদ সম্মেলন দাশেরকান্দি প্রকল্প উদ্বোধন বন্ধে চক্রান্ত।

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকা দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় ও আধুনিক সুয়ারেজ ট্রিটমেন্ট প্ল্যান্ট রাজধানীর মানুষের কোনো কাজে আসবে না। তাই এই প্রকল্প যাতে প্রধানমন্ত্রী উদ্বোধন না করেন সেই আর্জি জানিয়েছেন ওয়াসার চাকরিচ্যুত কর্মকর্তা মোজাম্মেল হক।

শনিবার (৮ জুলাই) সকালে জাতীয় প্রেসক্লাবে ঢাকা ওয়াসার ‘দাশেরকান্দি পয়ো:শোধনাগার প্রকল্পে’ রাজস্ব আদায়ে ব্যর্থতা প্রসঙ্গে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ আর্জি করেন। সংবাদ সম্মেলনের ব্যানারে লেখা ছিলো ঢাকা ওয়াসা কর্মকর্তা-কর্মচারী ঐক্য পরিষদ। স্টেজে দেয়া ছিলো ছয়টি চেয়ার। কিন্তু উপস্থিত ছিলেন মাত্র ২ জন।

চাকরিচ্যুত এই কর্মকর্তাকে সাংবাদিকরা প্রশ্ন করেন কি চাইছেন আপনি? এমন প্রশ্নের উত্তওে তিনি বলেন, আমি চাই এই প্রকল্প সম্পর্কে মানুষ জানুক। প্রধানমন্ত্রীও এই বিষয়ে জানুক। তার কাছে এই প্রকল্পের বিষয়ে সঠিক তথ্য যায়নি। তাই আমি চাই এই প্রকল্প যাতে প্রধানমন্ত্রী উদ্বোধন না করেন।

এই সংবাদ সম্মেলনের বিষয়ে ওয়াসা কর্তৃপক্ষ জানিয়েছে, এরা ওয়াসা ও বর্তমান সরকারের উন্নয়নে বিশ্বাস করে না। তাই উদ্বোধনের আগে একজন চাকরিচ্যুত সাবেক কর্মকর্তা ওয়াসার এত বড় একটি প্রকল্প নিয়ে মিথ্যচার করছে।

এই মোজাম্মেল দাশেরকান্দি পয়ো:শোধনাগার প্রকল্পের সঙ্গে কোনো ধরনের সংযোগ ছিলো না। তিনি এই প্রকল্প সম্পর্কে কিছু জানেনও না। না জেনে একটি প্রকল্প নিয়ে কথা বলা মানের সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করার চেষ্টা।

এদিকে, ঢাকা ওয়াসা শ্রমিক ইউনিয়ন সিবিএ সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে, মোজাম্মেল হক ঢাকা ওয়াসার সিবিএ’র কেউ নন। তিনি সরকারের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে বিভিন্নভাবে অপপ্রচার চালাচ্ছে। ওয়াসার শ্রমিকরা এই সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা জানায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন